সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পরীক্ষামূলক ভাবে চালু হলো 'www.banglastudent.com'। 'young soul of Bangladesh'এই স্লোগান নিয়ে চালু হলো ওয়েবসাইট টি ।  ২০০৮ সালে 'banglaeducation.com' নামে এ ওয়েবসাইট টির যাত্রা শুরু হয়। এর পর নানা জটিলতায় ওয়েবসাইট টি বন্ধ হয়ে যায় । পরবর্তিতে আর ওয়েবসাইট টি রেনু করা যায়নী । কিন্তু এত কিছুর পরে ও এ সেবা মূলক website টির কাজ ধীর গতিতে চললে ও এর কাজ পুরোদমে বন্ধ হয়নি ।
এটি ২০১০ সালে আবার চালু হয় কিন্তু না জানা কিছু জটিলতার কারণে আবার ও বন্ধ হয়ে যায় এর কার্যক্রম । সর্বশেষ দীর্ঘ  ১১ মাস বন্ধ থাকার পর  ২০১১ সালে শুরু হয় নতুন ভাবে রূপদান করা । এর এ পরিপেক্ষিতে 'www.banglastudent.com'নতুন নামে যাত্রা শুরু করে । ২০১২ সালের জানুয়ারী তে পরীক্ষামূলক ভাবে নেট এ আসে 'www.banglastudent.com'। দীর্ঘ্ ৪ বছর নিরলস পরিশ্রম করার পর  আজ  banglaeducation.com নামক  ওয়েবসাইট টি www.banglastudent.com নামে যাত্রা শুরু করলো । এ দীর্ঘ্ সময় এ ওয়েবসাইট টি পরিপূর্ণ রূপদানে সর্বদা চেষ্টা করা হয়েছে । School, College, University, Foreign এ ৪ টি ক্লাস কে ভাগ করে ওয়েবসাইট টি তৈরী করা হয়েছে ।
* JSC, O level থেকে SSC এবং সমমানদের  জন্য School সেকসন ।
* College এবং সমমানদের  জন্য College সেকসন ।
* University এবং সমমানদের  জন্য University সেকসন ।
* Foreign study সম্পর্কে জানতে বা পড়তে ইচ্ছুক তাদের জন্য  Foreign সেকসন ।
*** প্রতিদিন এ ওয়েবসাইটে নতুন নতুন শিক্ষা বিষয়ক তথ্য সংযোজিত হচ্ছে ...
বাংলা ও ইংরেজি যৌথ সমন্নয় করে ওয়েবসাইটে লেখা হয়েছে যাতে করে সর্ব মহলের কাছে সহজ ও পঠনশীল  হয় । খুব শিগ্রয়ী ওয়েবসাইট টি পূর্ণাঙ্গ ভাবে চালু হবে । আরো বিস্তারিত ভাবে জানার জন্য ওয়েবসাইট টি visit করতে এখানে ক্লিক করে দেখতে পারেন ।