চলুন সবাই মিলে শরীক হই আমাদের অধিকার আদায়ের যুদ্ধে, সবাই মিলে Ddos অ্যাটাক করে থমকে দেই ইন্ডিয়ান সাইট গুলোকে। এ আমাদের, অন্য এক মুক্তিযুদ্ধ।



আশা করি সবাই ভালো আছেন। চারপাশে যুদ্ধের দামামা বাজছে। শিরায় শিরায় উত্তেজনা চলছে শুরু হয়ে গিয়েছে সাইবার যুদ্ধ। বাংলার দামাল ছেলেরা একের পর এক ডাউন করে দিচ্ছে ইন্ডিয়ান সাইট গুলো। হাজার হাজার সাইট ডাউন করে দিচ্ছে। এ যেনো এক অন্য রকম মুক্তিযুদ্ধ। আমরা অদম্য, আমরা সবই করতে পারি দেশের জন্য। এ আমাদের অধিকার আদায়ের যুদ্ধ। এ দেশের সরকার যা করতে পারেনি তা আমরাই করে দেখাবো। আমাদের আছে দেশ প্রেম। এবং এটাই আমাদের সবচে বড় অস্ত্র। চলুন সবাই মিলে শরীক হই এই যুদ্ধে। আজ আপনাদের দেখিয়ে দিব একটি যুদ্ধ কৌশল যার মাধ্যমে আপনি ও পারবেন এই যুদ্ধে শরিক হতে। পরিচয় করিয়ে দিবো এমন একটি সফটওয়্যার এর সাথে যা দিয়ে আপনিও পারবেন। সফটওয়্যারটি নিয়ে রিয়াদ ভাই টিউন করেছিলেন বাট অনেকের বুঝতে সমস্যা হচ্ছে বিধায় এটা নিয়ে বিস্তারিত টিউন করলাম।
Ddos এটাক হচ্ছে ওয়েব সিস্টেম ডাউন করার একটি পদ্ধতি। সবাই মিলে কাজ করলে যে কোন বাঘা বাঘা সাইট ও ডাউন করে দেওয়া যায়। বিস্তারিত এখন বলছি না। শুধু দেখে যান কি কি করতে হবে।

**সফটওয়্যারটি ডাউনলোড বা এটি নিয়ে কাজ করার আগে আপনার পিসির এন্টিভাইরাসের প্রোটেকশন অফ রাখুন।

**এটিকে আপনার এন্টি ভাইরাস ট্রোজান বা ভাইরাস হিসাবে ডিটেক্ট করতে পারে তবে ভয় নাই, এটি কোন ভাইরাস বা ট্রোজান নয়, নির্ভয়ে ইউজ করুন।

সফটওয়্যারটি প্রথমে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন এবং Extract করুন।
 
 ০. সফটওয়্যারটি ডাবল ক্লিক করে ওপেন করুন। যাদের উইন্ডোজ ৭ তারা  ফাইলে রাইট ক্লিক করে Run as administrator এ ক্লিক করে ওপেন করুন।  নিচের মত উইন্ডো আসবে।
 
 
১. URL বক্সে যে কোন ইন্ডিয়ান সাইটের নাম লেখুন।
** (সবাই মিলে একটি সাইট সিলেক্ট করতে হবে, সিঙ্গেল এটাকে সাইটের কিছুই হবে না। টপ ইন্ডিয়ান সাইটের লিস্ট http://www.alexa.com/topsites/countries/IN ,এখান থেকে পাবেন। তাই সবাই মিলে একটি সাইট সিলেক্ট করুন, যেটিকে ডাউন করতে চান।)
 
২. "lock on" সিলেক্ট করুন।

 
৩. দেখবেন আইপি লক হয়ে গিয়েছে।

 
৪. চিত্রের মত করে "http" সিলেক্ট করুন।
 

 
৫.Threads বক্স এ 1000 টাইপ করুন।
 
৬. এবার "EMMA CHARGIN MAH LAZER" বাটনটি তে ক্লিক করুন।
 
৭. ফ্লাডিং শুরু হয়ে যাবে। সবাই মিলে একসাথে শুরু করলে ডাউন হয়ে যাবে যে কোন ইন্ডিয়ান সাইট।
তো চলুন সবাই মিলে এই মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করি। চলুন শপথ করি  আজ থেকে ইন্ডিয়ান গান, ভাষা, সিরিয়াল, ছবি, পন্য, যতটা সম্ভব এভয়েড করবো। আশা করি বিজয় হবেইইইইইই.........................

আমরাও পারি.......................

( পোস্টটি  যত বেশি  সম্ভব শেয়ার করুন, চেস্টা করুন সবাইকে এই যুদ্ধে সম্পৃক্ত করতে) 

এতদিন সাইবার আর্মির পক্ষে টুক টাক কাজ করতাম। তবে পরিচয় কেউ জানতো না। নিজেকে প্রকাশ করিনি কখনো। কিন্তু এই রণাঙ্গনে নিজেকে প্রকাশ না করে পারছি না।

বাংলাদেশ সাইবার আর্মির পক্ষে............................................