আপনিই হয়ে যান আপনার AIRTEL SIM এর কাস্টমার ম্যানাজার

আমরা হইতো সবাই জানি সব কিছুর ই ভাল মন্দ দুটি দিক আছে, ঠিক তেমনি প্রযুক্তির উন্নতির সাথে সাথে যেমন মানুষ উপকার পাচ্ছে, কিছুটা ক্ষতির ও শিকার হচ্ছে , আজ এমনি একটি ছোট ক্ষতির দিক নিয়ে আপনাদের সতর্ক করাই আমার উদ্দেশ্য।
আপনি যদি  Airtel গ্রাহক হন বা আপনার পরিচিত কার Airtel  লাইন থাকে অথবা আপনার অপরিচিত কার Airtel  নাম্বার জানা থাকলেও খুব সহজেই হ্যাক করতে পারবেন তার সব তথ্য,
*নিচের লিঙ্ক এ যান
*নিচের মত দেখতে পাবেন
* নিচের মত আসবে
এবার আপনার দেওয়া নাম্বারে একটা একটিিভশন কোড যাবে,
এবার ঐ নাম্বারে ফোন করুন এবং বলুন ভাই ভুলে একটা কোড আপনার নাম্বারে চলে গেছে, ওটা না হলে আমার বিশাল ক্ষতি হয়ে যাবে, আপনি কোড টা বলুন না হলে আমাকে এস এম এস করুন আমি আপনার Mobile এ ১০ টাকা রিচারজ করে দিব প্লিজ ভাই উপকারটা করুন। ওই লোক যদি airtel এর এই সার্ভিস সম্পর্কে আগে জানা না থাকে তাহলে অবশ্যই সে আপনাকে কোড দিবে। এছাড়া আপনার যদি অন্য idea থাকে ওটা কাজে লাগান, মোট কথা ছলে বলে কৌশলে যে ভাবে পারেন তার কাছ থেকে কন মতে কোড টা সুদু নিন।  তখন  আপনি নিচের মত activation Code এর ঘরে কোড বসিয়ে দিন , Password এর ঘরে আপনার ইচ্ছামত Password  দিন,
*ব্যাস আপনার কাজ শেষ। হ্যাঁক হয়ে গেল তার নাম্বার।এবার দেখুন এখানে কি কি করতে পারবেন আপনি।
১) Current Balance কত তা দেখতে পারবেন।
২) Free এস এম এস করতে পারবেন।
৩) কোন কোন নাম্বার এ এসএমএস করা হয়েছে এবং কোন এসএমএস এ  কত টাকা কাতা হয়েছে।
৪) কোন কোন নাম্বার এ কল করা হয়েছে, কোন কলে কতক্ষণ কথা হয়েছে, কোন কল এ কত টাকা কাটা হয়েছে।
৫) কোন কোন নাম্বার FNF করা আছে।
৬) FNF  নাম্বার পরিবর্তন করতে পারবেন।
৭) Personal Information জানতে পারবেন, কার নামে সিমটা , + ঠিকানা জানতে পারবেন।
৮) কখন কত টাকা লোড করা হয়েছে জানতে পারবেন।
৯) কলার টিউন চালু করতে পারবেন।
১০) আপনার কানেকশন টি কোন প্যাকেজ এ আছে জানতে পারবেন, প্যাকেজ  পরিবর্তন করতে পারবেন।
১১ )  আর অন্যান্য value added service on করতে পারবেন।
এবার লক্ষ করুন আপনি যার এত ইনফরমেশন জানতে পারবেন তার কিছুটা হলেও ক্ষতি করতে পারবেন, তাই নয় কি ? এভাবে যদি কেউ আপনার টা হ্যাঁক করে তাহলে আপনার পারসনাল সব ইনফরমেশন সে জানতে পারবে, যার দারা সে আপনার ছোট বড় সব ধরনের ক্ষতি করতে পারবে।তাহলে আর দেরি কেন অন্যজন হ্যাঁক করার আগেই আপনি নিজেই account open করে নিন।তাহলে আর কেউ আপনারটা হ্যাঁক করতে পারবেনা ।
আরও একটা গোপন কথা বলি কানে কানে, ধরুন আপনার GF or BF এই সার্ভিস টা সম্পর্কে জানেনা আজি আপনি তাকে হ্যাঁক করুন আপনার সুবিদারর্থে । কারন আপনি জানতে পারবেন আপনার GF or BF (girl or boy friend)  আপনাকে ছাড়াও গোপনে আর কার সাথে ঘণ্টার পর ঘণ্টা আলাপ or প্রেম চালাচ্ছে।
বিঃ দ্রঃ    অতিব জরুরী কথা হইল এই যে এটা আপনাদের জানার বা বাচার সুবিদারথে টিউন করা, কিন্তু সাবধান কার ক্ষতির চেষ্টা করবেন না, মনে রাখবেন মানুষের উপকার করাই  মানুষের ধর্ম, আজ না হয় আপনি কার ক্ষতি করলেন কাল ঠিক ই আপনি তার চেয়ে বর ক্ষতির শিকার হবেন।